মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেল মেয়ের!

কুমিল্লা প্রতিনিধি:কুমিল্লা জেলার বরুড়া উপজেলায় মায়ের বিরুদ্ধে মেয়ে খাদিজা আক্তারকে (১৩) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (২৪ জুন) উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনায় অভিযুক্ত মাকে আটক করেছে বরুড়া থানা পুলিশ।

নিহত খাদিজা আক্তার নলুয়া চাঁদপুর পশ্চিমপাড়া হাওলাদার বাড়ির জুলহাস মিয়া ও খুরশিদা বেগম দম্পতির সন্তান। সে স্থানীয় নলুয়া চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সৈয়দ আহমেদ বাবলু জানান, ঘটনার প্রত্যক্ষদর্শী নেই। যতটুকু জানলাম খুরশিদা মানসিক ভারসাম্যহীন। সকালে তার বাড়িতে তিনি আর তার মেয়ে খাদিজা ছাড়া কেউই ছিলেন না। হঠাৎ মেয়ের চিৎকার শুনে স্থানীয়রা গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে খাদিজা। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুড়ালের কোপের চিহ্ন রয়েছে। পাশে কুড়ালও পড়ে আছে। এ ঘটনাটি আমরা পুলিশকে জানিয়েছি। তদন্ত করলে বিস্তারিত জানা যাবে।

ইউপি চেয়ারম্যান আবুল হাশেম বলেন, ঘটনাস্থলে যাচ্ছি। যতটুকু জানলাম ওই নারী মানসিক ভারসাম্যহীন। তিনি এ ঘটনা ঘটাতে পারেন। তবে এটা আইনি প্রক্রিয়ার বিষয়।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার বিষয়ে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

আইএনবি/বিভূঁইয়া