মির্জাগঞ্জে দুই ভুয়া দন্ত চিকিৎসক আটক

মির্জাগঞ্জ প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে র‍্যাব -৮ আবুল কালাম আজাদ( ৪৪) ও সুদীপ্ত মজুমদার (৩৮) নামে দুই ভূয়া দন্ত চিকিৎসককে আটক করেছে ।

শনিবার দুপুরে উপজেলার সুবিদখালী বাজার এলাকায় “পলক ডেন্টাল কেয়ার” ও হকনুর ডেনটাল বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সুদীপ্ত মজুমদার উপজেলার উত্তর সুবিদখালী গ্রামের মৃত পরমেশ্বর মজুমদারের ছেলে ও কালাম বাজিতা গ্রামের আবদুল মান্নান হাওলাদারের ছেলে।

টুয়াখালী র‍্যাব -৮ এর কোম্পানি অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, আটককৃত দুইজন চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেদেরকে বিসেশজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন।

আটককৃত সুদীপ্ত মজুমদার মাত্র এসএসসি পাস করে নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দেন। অন্যদিকে মো. আবুল কালাম আজাদ মাদ্রাসা শিক্ষায় ফাজিল পাস করে নিজেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন। এসময় মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মোঃ মেহেদী হাসান আটককৃত দুইজনকে ভুয়া ডাক্তার হিসেবে মতামত দেন। আটককৃতদের মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

আইএনবি/বিভূঁইয়া