2018-02-14 04:59:09p

ভালোবাসা দিবসের নাটক

বিনোদন ডেস্ক:বিশ্ব ভালোবাসা দিবস। দিনটিকে ঘিরে বরাবরের মতো এবারো দেশের টিভি চ্যানেলগুলো বর্ণিল অনুষ্ঠানের পসরা সাজিয়েছে। তবে এরমধ্যে দর্শকদের বেশি আকর্ষণ করে ভালোবাসা দিবসের নাটক ও টেলিফিল্ম। এনটিভিতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘বেস্ট ফ্রেন্ড’। গল্প ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী। চিত্রনাট্য রচনা করেছেন অয়ন চৌধুরী। অভিনয়ে আছেন- মেহজাবীন, জোভান, আজাদ, শহীদুন্নবী, লামিয়া, ইলমা, সেতু ও আবির প্রমুখ। বিশেষ নাটক ‘লায়লা তুমি কি আমাকে মিস কর?’ প্রচারিত হবে রাত ৭টা ৫০ মিনিটে আরটিভিতে। রচনা ও পরিচালনায় আশফাক নিপুণ। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন প্রমুখ। ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’ নাটকটি প্রচারিত হবে একই চ্যানেলে রাত ৮টা ৪০ মিনিটে। অভিনয় করেছেন তাহসান ও তিশা প্রমুখ। চ্যানেল আইতে প্রচার হবে রাত ৭টা ৫০ মিনিটে নাটক ‘আজ নিতুর গায়ে হলুদ’। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন নুরসাত ইমরোজ তিশা ও সাজ্জাদ। ছয় তারকা সাবিলা নূর-মনোজ কুমার, সিয়াম আহমেদ-সাফা কবির, মুমতাহিনা টয়া ও তৌসিফ মাহবুব। তাদের নিয়ে তৈরি হয়েছে ভালোবাসা দিবসের তিন নাটক।  এগুলো প্রচারিত হবে বাংলাভিশনে, রাত ৮টা ৪৫ মিনিটে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের অংশ হিসেবে। 

দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্প নিয়ে পৃথকভাবে তিন নির্মাতা শাফায়েত মনসুর রানা, রুবায়েত মাহমুদ ও মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করেছেন নাটকগুলো।  এছাড়া একই চ্যানেলে আজ রাত ১১টা ২৫ মিনিটে প্রচার হবে নাটক ‘তুমি ছাড়া Impossible’। এটি রচনা ও পরিচালনা করেছেন রাশেদা আক্তার লাজুক। অভিনয় করেছেন এভ্রিল, ইমতু, তানভীর, শহীদুজ্জামান সেলিম ও সাবেরি আলম প্রমুখ। একুশে টেলিভিশনে বিশেষ নাটক ‘দুপুর আকাশের রংধনু’ প্রচার হবে রাত ১০টায়। 

জহির করিমের রচনা ও বিইউ শুভর পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পপি, অপূর্ব, স্পর্শিয়া ও কল্যান কোনাইয়া প্রমুখ। দীপ্ত টিভিতে ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক ‘তুমিময় সবসময়’ প্রচারিত হবে আজ রাত ১১টা ৩০ মিনিটে। পরিচালনা করেছেন অনন্য ইমন এবং অভিনয় করেছেন সজল, নওশাবা  ও স্নিগ্ধা মমিন। রাত ৯টা ৪৫ মিনিটে দেশ টিভিতে প্রচার হবে নাটক ‘তোমার বসন্ত দিনে’। অভিনয় করেছেন অপূর্ব, স্নিগ্ধা মমিন, সোলায়মান খোকা ও আরো অনেকে। 

আইএনবি:বিভূঁইয়া