2018-02-14 04:50:18p

এক প্রেমিকের জন্য জীবন দিলো দুই বোন

রংপুর প্রতিনিধি: মামাতো ও ফুফাতো এই দুই বোনেরই প্রেমিক একজন। এ নিয়ে তাদের মধ্যে মনোমানিল্য আর ঝগড়া-বিবাদ। পরিণাম দুই বোনের বিষপানে আত্মহত্যা।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে রংপুরের শেখপাড়া গ্রামে। দুই বোনের মরদেহ এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালেন মর্গে রয়েছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রংপুর নগরীর দর্শনা বছিরন নেছা স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী রাতুলের (লতা) সঙ্গে একই এলাকার আনসার আলীর পুত্র মুসলিম এইড কারিগরি স্কুলের ডিপ্লোমা অধ্যায়নরত ছাত্র মেরাজুলের ৩ বছর থেকে প্রেম চলে আসছিল। কিন্তু সম্প্রতি দুইজনের মধ্যে সম্পর্কের অবনতি হয়।

এর এক পর্যায়ে রাতুলের ফুফাতো বোন আলমগীর আলীর কন্যা নাজির দিগর স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী অরনী আক্তার অন্নির সঙ্গে প্রেম জমে উঠে মেরাজুলের। এ নিয়ে দুই বোনের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ চলে আসছিল।

তারপরও অন্নির সঙ্গ মেরাজুলের প্রেম বেশ জমে উঠে। গত সোমবার রাতে অন্নি যখন মেরাজুলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিল, সে সময় রাতুল অন্নির সঙ্গে এ বিষয় নিয়ে ঝগড়া শুরু করলে অভিভাবকরা তাদের দুইজনকেই শাসন করে। এরপর মঙ্গলবার সকালে রাতুল ও অন্নি দুই বোনই মনের দুঃখে বিষপান করে। বিষয়টি অভিভাবকরা জানতে পেরে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে মঙ্গলবার রাতে রাতুল এবং বুধবার ভোরে অন্নির মৃত্যু হয়।

রংপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল মিঞা জানান, তিনি বিষয়টি শুনেছেন। পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আইএনবি:বিভূঁইয়া