2018-02-14 04:07:48p

প্রাচ্য পলাশের ভ্যালেনটাইন ডে মিউজিক ভিডিও ইউটিউবে মুক্তি পেলো

নিজস্ব প্রতিবেদক: তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত প্রথম মিউজিক ভিডিও ভ্যালেনটাইন ডে ২০১৮ উপলক্ষে ইউটিউবে মুক্তি পেলো। ‘ও আমার বন্ধু গো চিরসাথী পথচলার’ তুমুল জনপ্রিয় এ বাংলা গানটির রিমেক অডিও দিয়ে ইতোমধ্যেই বেশকিছু মিউজিক ভিডিও ইউটিউবে রিলিজ হয়েছে, যা ভালবাসা প্রেমীদের আনন্দ দিয়ে যাচ্ছে। তবে নির্মাতা প্রাচ্য পলাশ রিমেক গানটির রিমিক্স অডিও দিয়ে প্রথম নির্মাণ করলেন মিউজিক ভিডিও। সদ্য ইউটিউবে মুক্তি পাওয়া মিউজিক ভিডিওটির অডিও ও ভিডিও তাই একেবারেই নতুন, যা দর্শক-শ্রোতারা ইতোপূর্বে কখনো দেখেনটি। 

বিশ্ব ভালবাসা দিবস ২০১৮ উপলক্ষে নতুনভাবে নির্মিত এ মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ সম্প্রতি করা হয়। এতে মডেল হিসাবে রয়েছেÑ নৃত্যশিল্পী আরফিন জাহান, উদীয়মান অভিনেতা রাজু রোজারিও ও  কনক। মিউজিক ভিডিও নির্মাণের সময় গানটির অডিও যেমন রিমিক্স করা হয়েছে, তেমনি দৃশ্যের বুননেও রয়েছে ভালবাসার নিবিড় আবেদন ও বৈচিত্র্য। 

নির্মাতা প্রাচ্য পলাশ জানান, যাঁদের ভালবাসা অপেক্ষাকৃত গভীর ও যাঁদের বসবাস ভালবাসার আবেদন থেকে কিছুটা দূরে; উভয় পর্যায়ের মানব-মানবীর জন্য প্রেরণাদায়ক ‘ও আমার বন্ধু গো চিরসাথী পথচলার’ গানের নতুন এ মিউজিক ভিডিওটি। বিশ্বের সর্বস্তরের ভালবাসা প্রেমীদের বিশ্ব ভালবাসা দিবস ২০১৮ উপলক্ষে অকৃত্রিম শুভেচ্ছা ও ভালবাসা।

‘ও আমার বন্ধু গো চিরসাথী পথচলার’ গানের রিমিক্স মিউজিক ভিডিওটি দেখতে ক্লিক করুন:

https://www.youtube.com/watch?v=t9jZZ0zf1tg&index=1&list=PLj7rTlWLsFWxsAmRwmsDl5qr2e2Px9V7X