2018-02-07 04:22:15p

বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই: নসরুল হামিদ

টাঙ্গাইল প্রতিনিধি: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার গঠন করতে হবে।
মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল জেলা ষ্টেডিয়ামে বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারী পলিটেকনিক শিক্ষা প্রতিষ্ঠান হাজী আবুল হোসেন ইন্সটিটিউট অব টেকনোলজি (হ্যাবিট) আয়োজিত দিনব্যাপী  “হ্যাবিট ইয়ুভ ফ্যাস্টিভ্যাল-২০১৮” এর প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, টাঙ্গাইল হলো বিখ্যাত জেলা। এই জেলা থেকে বাংলাদেশের নেতৃত্ব তৈরি হয়েছে। মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামছুল হক, বর্ষিয়ান নেতা আব্দুল মান্নানসহ অনেক জাতীয় নেতা এ মাঠি থেকে তৈরি হয়েছে। তাহলে আপনারা কেন স্বপ্ন দেখবেন না। আপনারা কেন চাকরীর আশায় থাকবেন। নিজেদের স্ব স্ব জায়গা থেকে নেতৃত্বের জায়গা তৈরি করতে হবে।

শেখ হাসিনা সারা বিশ্বের নেত্রী উল্লেখ করে তিনি বলেন, সারা বিশ্বের বড় বড় নেতা এখন শেখ হাসিনার সাথে কথা বলে। আমরা সেই দেশের সন্তান। সারাদেশে বিদ্যুত দেওয়ার দাবি করে তিনি বলেন, বিদ্যুত দেওয়ার সাথে সাথে জনগন আশাবাদী হচ্ছে। সারা বাংলাদেশের মানুষ আশাবাদী হচ্ছে। আশাবাদি হচ্ছে নৌকা প্রতিকের প্রতি, জননেত্রী শেখ হাসিনার প্রতি। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিলে নৌকা শক্তিশালি হবে, শেখ হাসিনা শক্তিশালী হবে।

এসময় হাজী আবুল হোসেন ট্রাস্ট এর চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম, টাঙ্গাইল-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান, সংরিক্ষত মহিলা আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন, জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনি, টাঙ্গাইল রেড ক্রিসেন্ট সোসাইটি ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোবিন্দ চন্দ্র পাল প্রমুখ।
হ্যাবিট এর দেশব্যাপী সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীদের অংশগ্রহনে ইয়ুভ ফ্যাস্টিভ্যাল স্থলে সৃষ্টি হয় এক মিলন মেলার।

মুক্তার হাসান