2018-02-07 11:10:44a

ডি মারিয়ার হ্যাটট্রিকে কোয়ার্টারে পিএসজি

স্পোর্টস ডেস্ক: অ্যাঞ্জেল ডি মারিয়ার হ্যাটট্রিকে দ্বিতীয় সারির দল সোশোকে ৪-১ গোলে হারিয়েছে পিএসজি। দলের হয়ে বাকি গোলটি করেন এডিনসন কাভানি। এ জয়ে ফরাসি কাপের কোয়ার্টার ফাইনালে উঠে গেছে উনাই এমেরির দল।

মঙ্গলবার রাতে নেইমারকে ছাড়াই সোশোর মাঠে খেলতে নামে পিএসজি। শুরুটাও হয় দুর্দান্ত। প্রথম মিনিটেই কিলিয়ান এমবাপ্পের বাড়ানো ক্রসে হেড করে দলকে এগিয়ে দেন ডি মারিয়া। তবে এই এগিয়ে থাকাটা বেশিক্ষণের জন্য ছিল না। ১৩ মিনিটে হাফ ভলিতে গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান মার্টিন।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণে এগিয়ে চলে খেলা। ২৭ মিনিটে ফের এগিয়ে যায় পিএসজি। এসময় গোল করে দলকে এগিয়ে দেন উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি। এতে ২-১ ব্যবধান নিয়ে বিরতিতে যায় অতিথিরা।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই মুহুর্মুহু আক্রমণে সোশোকে চেপে ধরে পিএসজি। ৫৮ মিনিটে গোল করে দলের ব্যবধান বাড়ান ডি মারিয়া। আর ৬২ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করে দলের জয় নিশ্চিত করেন এ আর্জেন্টাইন উইঙ্গার।

৭৭ মিনিটে আরও একটি গোল করার সুযোগ পেয়েছিলেন ডি মারিয়া। তবে লক্ষ্যভেদে ব্যর্থ হলে আর ব্যবধান বাড়েনি পিএসজির।

৯০ মিনিটে লাল কার্ড দেখেন দলটির গোলরক্ষক কেভিন ট্রাপ। শেষ পর্যন্ত ৪-১ গোলের উড়ন্ত জয়ে ফরাসি কাপের কোয়ার্টারে ওঠার আনন্দ নিয়ে মাঠ ছাড়েন মারিয়ারা।