2018-01-31 01:00:10p

মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশন ঘরে ঘরে ইমাম তৈরি করেছে

বাগেরহাট প্রতিনিধি : খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেন বলেছেন, একটা সময় আমাদের দেশে কেউ মারা গেলে জানাজা নামাজ পড়াতে নোয়াখালীর হুজুর ডাকতে হত।  বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশনের চেষ্টায় বর্তমানে ঘরে ঘরে ইমাম তৈরি হয়েছে। দেশের মানুষ ধর্ম মুখী হয়েছে। মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া জামে মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, দেশের মসজিদ মাদ্রাসার উন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। তাই এ উন্নয়নের ধারা অভ্যহত রাখতে আবাও নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান তিনি।  
বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও গোটাপাড়া ইউনিয়নের মোস্তফা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এমএইচ মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সেক্টরস ফোরাম ঢাকা বিভাগীয় সভাপতি আবুল হশেম ভুইয়া, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক আব্দুর জব্বার মোল্লা, গোটাপাড়া ইউপি চেয়ারম্যান শেখ শমসের আলী। এছাড়াও অনুষ্ঠানে গোটাপাড়া ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গসহ এলাকার মুসল্লিরা উপিস্থত ছিলেন।
এর আগে মোস্তফা ফাউন্ডেশন কর্তৃক গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ প্রধান অতিথি হিসাবে গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ১৫জন মেধাবী ছাত্র-ছাত্রীর হাতে ১ হাজার ৫শ টাকা করে বৃত্তি প্রদান করেন।

আইএনবি:রাজ/এমএম