2018-01-17 06:14:49p

ব্যাটিং পজিশন নিয়ে মোসাদ্দেকের আক্ষেপ

নভেম্বর ২৭, ২০১৭

আইএনবি ডেস্ক: প্রত্যেক দলে পাঁচজন করে বিদেশি। তাদের ভিড়ে দেশি ক্রিকেটাররা নিজেদের পছন্দের পজিশনে ব্যাট করার সুযোগ পাচ্ছেন না। ঢাকা ডায়নামাইটসের মোসাদ্দেক হোসেন সৈকত তাদেরই একজন। প্রতিভাবান এ তরুণ পাঁচ ম্যাচে ব্যাট করে নিজের স্বাভাবিক ব্যাটিংয়ের ধারেকাছেও যেতে পারেননি। চট্টগ্রামে পা রেখে ব্যাটিং পজিশন নিয়ে আক্ষেপের কথা শোনালেন।

টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি তিন ফরম্যাটেই বাংলাদেশ দলের অপরিহার্য ক্রিকেটার ২১ বছরের এ তরুণ। কিন্তু চোখের অসুস্থতার কারণে খেলতে পারেননি অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে। যাওয়া হয়নি সাউথ আফ্রিকা সফরেও। তিন মাস পর বিপিএল দিয়ে মাঠে ফিরলেও পড়তে হচ্ছে পজিশন বিড়ম্বনায়।

চট্টগ্রাম পর্বে নিজেদের প্রথম ম্যাচের আগের দিন অনুশীলনের ফাঁকে সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মোসাদ্দেক বলেন, ‘আমি সাধারণত যে জায়গাটাতে ব্যাটিং করি, প্রত্যেক দিন সেখানে সুযোগ হচ্ছে না। আর যে দুই-একটি ম্যাচে সুযোগ হচ্ছে, সেগুলোতে পারফর্ম করতে পারছি না।’ তবে সব বিড়ম্বনা পেছনে ফেলে রান করতে মুখিয়ে আছেন মোসাদ্দেক, ‘আমি সমস্যা কাটিয়ে উন্নতি করতে চেষ্টা করছি। কীভাবে কামব্যাক করব, কীভাবে রান করব সে চেষ্টা করছি।’

ঢাকা ডায়নামাইটস ৮ ম্যাচে ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে। মোসাদ্দেক এখন পর্যন্ত পাঁচ ম্যাচে ব্যাট করার সুযোগ পেয়েছেন। তার মধ্যে সর্বোচ্চ স্কোর অপরাজিত ১৪। প্রথম ম্যাচে ব্যাট করেন চার নম্বরে। সেদিন ৬ রান করেন। পরের ম্যাচে নামিয়ে দেয়া হয় সাত নম্বরে। সেদিন অপরাজিত ১০। এরপর এক ম্যাচ বাদে আবার ব্যাট করার সুযোগ পান। সেদিন নামতে হয় আট নম্বরে!

আইএনবি: এমটিএস