2018-01-17 01:18:07a

গুগলে এইগুলো খুঁজলে বিপদে পড়বেন!

প্রযুক্তি ডেস্ক: কোন প্রশ্নের উত্তর পাচ্ছেন না, তখনই যদি আপনি গুগল করেন তাহলে সেই প্রশ্নের উত্তর সঙ্গে সঙ্গে পাওয়া যায়।

আপনিও অনেক প্রশ্ন হয়তো গুগলে খুঁজেছেন। আবার অনেক ছবিও হয়তো গুগলে খুঁজেছেন। অনেক সময় দেখা যায় যে আমরা গুগলে কোন জিনিস খুঁজতে গিয়ে আমাদের চিন্তা ভাবনার বাইরের অনেক কিছু অন্য জিনিস খুঁজে পেয়ে গেছি। কিছু জিনিস দেখলে হঠাৎ মাথায় আসে যে আরে এটা আবার কি?

আজ আমরা আপনাকে এমন কিছু শব্দ বলবো যেগুলো আপনার গুগলে খোঁজা উচিত নয়। বিশ্বাস করুন এই সমস্ত শব্দগুলো যদি আপনি ইমেজ সেকশনে গিয়ে খোঁজেন তাহলে আপনার মাথা খারাপ হয়ে যাবে। দেখুন আপনাকে আমি প্রথমে একটি শব্দ বলছি, এরপর যদি আপনি না শোনেন তাহলে বিপদ আপনারই। তাহলে চলুন দেখি সেই সমস্ত শব্দগুলো।

Tubgirl:
যদি আপনি Tubgirl শব্দটি গুগলে সার্চ করেন তাহলে এই রকম সেক্সি মেয়ের ছবি দেখতে পাবেন এমনি হয়ত ভাববেন। কিন্তু যদি আপনি সত্যিই সার্চ করেন Tubgirl লিখে তাহলে এমন ছবি দেখতে পাবেন যে আপনি বমি করে ফেলবেন।

Lemon Party:
যদি কেউ Lemon Party বলে গুগলে সার্চ করে তাহলে সে ভাববে যে লেবুর রসের কোন মজাদার ও সুস্বাদু ড্রিংকসের ছবি সে দেখতে পাবে। কিন্তু যদি আপনি Lemon Party বলে গুগলে সার্চ করেন তাহলে দেখবেন কিছু বুড়ো আজব আজব কান্ড কারখানা করছে, এমন ছবি সামনে ভেসে উঠেছে।

Bosta:
প্রথমে এই শব্দটি শুনে আপনার মনে হবে যে এটি একটি বিদেশী সুস্বাদু খাবারের নাম, কিন্তু যদি গুগলে সার্চ করেন তবে দেখবেন যে চারিদিকে খালি মল আর মলের ছবি।

Spider Porn:
ভাবুন আপনি পর্ন এর ব্যাপারে কোনো নতুন শব্দ খুঁজে পেয়েছেন “স্পাইডার পর্ন‌” নামে আপনি গুগলে সার্চ করেছেন আর ভাবছেন যে কোন সেক্সি সুন্দর ছবি দেখতে পাবেন। কিন্তু আসলে একদমই ভুল এটি গুগলে সার্চ করলে শুধু নোংরা জিনিসই দেখতে পাবেন।

Skin Condition:
আপনার যদি ত্বকের কোন সমস্যা থাকে এবং যদি আপনি সেটির সমাধান খোঁজার জন্য গুগলে Skin Condition লিখে খুঁজতে থাকেন তাহলে আপনার ত্বকের সমস্যা তো কোনদিন ঠিক হবে না বরং সেখানকার ছবিগুলো দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাবে।

Smokers Lungs:
অতিরিক্ত ধূমপানের কারনে আমাদের লান্স খারাপ হয়ে যায় এটা তো আমরা সবাই জানি। কিন্তু যদি আপনি গুগলে Smokers Lungs” এই শব্দটি দিয়ে খোঁজার চেষ্টা করেন তাহলে আপনার এমনিতেই হার্ট এটাক হয়ে যাবে।
Two Girls One Cup:
এই শব্দটি শোনার পর আপনি ভাববেন যে এটি গুগলে সার্চ করলে দুটি রোমান্টিক মেয়ের ছবি দেখাবে কিন্তু তা একদমই ভুল। কারণ এটি সার্চ করার পর আপনি শুধুমাত্র উল্টোপাল্টা জিনিসই দেখতে পাবেন।

Pain Olympics:
অলিম্পিকে খেলোয়ারদের বেদনাদায়ক মুহূর্তগুলো দেখার জন্য যদি আপনি গুগলে “Pain Olympics” লিখে সার্চ করেন তাহলে কোন সেরকম অলিম্পিকের ছবি দেখতে পাবেন না, বরং যা দেখবেন সেটা দেখার পর আপনার পুরো দিনটাই খারাপ যাবে।

Blue Waffle:
Waffle বা ওয়েফার সার্চ করলে হয়তো ভাববেন যে কোন মিষ্টি সুস্বাদু খাবার দেখাবে। কিন্তু যদি আপনি এটি গুগলে সার্চ করতে যান তাহলে যৌন সংক্রমিত রোগের খবর পাবেন এবং সেই কারণে ছবিগুলো খুবই ভয়ঙ্কর হয়ে থাকে।

Goatse:
এই শব্দটার মধ্যেই Goat অর্থাৎ ছাগলের নাম আছে। তাই আপনি ভাববেন যে ছাগল সমন্ধিত কোনো জিনিসই হয়তো গুগলে দেখা যাবে। কিন্তু এটা সম্পূর্ণ ভুল। কারণ এই শব্দটি লেখার পর যা দেখাবে সেটি আমি আপনাকে বলতে পারব না। এই শব্দটি ভুল করেও খুঁজতে যাবেন না।

আপনি নিশ্চয়ই এর মধ্যে কোনোটি আজ পর্যন্ত সার্চ করেননি তাই তো ? ভুল করেও সার্চ করতে যাবেন না। আমি তো আগেই আপনাকে সাবধান করে দিয়েছি। আর যদি আমাদের এই লেখাগুলি আপনার পছন্দ হয় তাহলে আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরকেও সাবধান করতে পারেন।

আইএনবি:বিভূঁইয়া