সিলেটে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ যুবক আটক

সিলেট প্রতিনিধি : সিলেট নগরের পূর্ব পীরমহল্লার শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে লিচুবাগান এলাকা থেকে ইয়াবাসহ তিন যুবককে আটক ও প্রাইভেটকার জব্দ করে পুলিশ। জব্দ ইয়াবার চালানের বর্তমান বাজার মূল্য আনুমানিক সাড়ে ৭ লাখ টাকা হবে বলে জানায় পুলিশ।

আটকরা হলেন- বিয়ানীবাজার উপজেলার নয়াগ্রামের মৃত আব্দুল মান্নান খানের ছেলে রেদোয়ান খান (২৮), গোলাপগঞ্জের রায়ঘরের আবুল হোসেন খানের ছেলে বাবর হোসেন খান (২৬) ও একই গ্রামের সাহাবুদ্দিন আহমদের ছেলে মোশারফ হোসেন (৩১)।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করে বলেন, মহানগরের বিমানবন্দর থানা পুলিশ পূর্ব পীরমহল্লা লিচুবাগান সড়কে চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশি চালায়। কারে বসা ছিলো তিন যুবক। তাদের কাছে থাকা একটি ট্রাভেল ব্যাগ থেকে দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে আটকদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করে পুলিশ।

সিলেট মহানগর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসায় জড়িত। চালানটি তারা জকিগঞ্জ থেকে এনেছেন। সেখানের স্থানীয় এক লোক সাপ্লাইয়ার। ওপার (ভারত) থেকে ইয়াবা এনে বিভিন্নজনের মাধ্যমে শহরে আসে।

আইএনবি/বিভূঁইয়া