শেরপুরে স্কুল শিক্ষককে অপহরনের পর নির্যাতন চালিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি : মঙ্গলবার রাতে বগুড়ার শেরপুরে কর্মস্থল থেকে বাড়ীতে ফেরার পথে সাইফুল ইসলাম (৫৫) নামের এক স্কুল শিক্ষককে খুন করার অভিযোগ পাওয়া গেছে। এসময় নিহতের কাছে রক্ষিত বেশ কিছু টাকা লুন্ঠিত হয়েছে বলে নিহতের পরিবার জানিয়েছেন।

নিহত স্কুল শিক্ষক সাইফুল ইসলাম নন্দিগ্রাম উপজেলার বরুল ইউনিয়নের হুসিয়ারপাড়া গ্রামের বাসিন্দা মজিবর রহমানের ছেলে। তিনি শেরপুরের বিশালপুরের দেয়োমায়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের পারীবারিক সূত্রে জানা গেছে, শিক্ষক সাইফুল ইসলাম গত রবিবার সন্ধ্যার আগে তার কর্মস্থল থেকে বের হয়ে শেরপুর শহরে আসেন। সেখানে তিনি জমি বিক্রির প্রায় লক্ষাধিক টাকা নিয়ে আনুসাঙ্গিক কাজ শেষ করে একটি সিএনজি চালিত অটোতে করে বাড়ীর উদ্দেশ্য রওনা দেন। পথি মধ্যে কয়েকজন দুস্কৃতকারী তাকে অপহরন করে নিয়ে যায় ।

এ বিষয়ে গতকাল শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) হুমায়ুর কবিরের সাথে কথা বলা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , শিক্ষক সাইফুল ইসলামের নিখোজ ও নিহত হওয়ার বিষয়ে একটি অভিযোগ দেয়া হলেও রহস্যজনক কারনে তা পরে প্রত্যাহার করে নেয়া হয় । তার পরেও বিষয়টি পুলিশ ক্ষতিয়ে ব্যবস্থা নেবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা ।

আইএনবি/বিভূঁইয়া